Loading...
English
Log InSign Up

কাস্টমস কর্তৃপক্ষের প্রবেশাধিকার

বাংলাদেশ বাণিজ্য ব্যবস্থা সহজতরকরনে ন্যাশনাল সিঙ্গেল উইন্ডো  কাস্টমস পোর্টালের মাধ্যমে আন্তর্জাতিক বাণিজ্য জটিলতা দূর করার দিকনির্দেশনা প্রদান করে। তাৎপর্যপূর্ণ এই প্ল্যাটফর্মটি কাস্টমস প্রক্রিয়াগুলো কে সহজতর করার জন্য তৈরি করা হয়েছে, যা বাণিজ্য সম্প্রদায়ের সকল  স্টেকহোল্ডারদের  জন্য একটি মসৃণ, স্বচ্ছ এবং দক্ষ কাস্টমস ক্লিয়ারেন্স অভিজ্ঞতা নিশ্চিত করে।

 

কাস্টমস দক্ষতার জন্য মূল সুবিধাসমূহ

১। দ্রুত ক্লিয়ারেন্স প্রক্রিয়া নিশ্চিতকরনঃ সুবিন্যস্ত ডকুমেন্টেশন, স্বয়ংক্রিয় প্রক্রিয়াকরণ এবং পণ্যসম্ভারের জন্য অপেক্ষার সময় উল্লেখযোগ্যভাবে হ্রাস করার মাধ্যমে দ্রুত কাস্টমস ক্লিয়ারেন্স সুবিধা উপভোগ করুন ।

২। প্রকৃত সময় ট্র্যাকিং এবং স্বচ্ছতা প্রদানঃ শুল্ক প্রক্রিয়াকরণের নির্ধারিত সময় আপডেটগুলোতে অ্যাক্সেস করে বাণিজ্য কার্যক্রমে স্বচ্ছতা এবং পূর্বাভাসযোগ্যতা বৃদ্ধি করুন।

৩।সম্মতি এবং নিরাপত্তা নিশ্চিতকরণঃ এমন একটি ব্যবস্থা থেকে উপকৃত হন যা নিরাপত্তা এবং দুর্নীতি প্রতিরোধের সর্বোচ্চ মান নিশ্চিত করার সময় আন্তর্জাতিক বাণিজ্য বিধিমালা মেনে চলে।

৪। সমন্বিত তথ্য ব্যবস্থাপনাঃ একটি সমন্বিত তথ্য ব্যবস্থাপনা প্রক্রিয়ার সুবিধা গ্রহণ করুন যা কাগজপত্রের কাজ, ত্রুটি হ্রাস করে এবং শুল্ক বিভাগের কার্যক্রমের জন্য দক্ষ ডেটা পরিচালনাকে সহজতর করে।

৫। সহযোগিতামূলক বাণিজ্য পরিবেশঃ শুল্ক কর্তৃপক্ষ, ব্যবসায়ী এবং অন্যান্য সরকারী সংস্থার মধ্যে সহযোগিতামূলক পরিবেশ গড়ে তুলুন এবং বাণিজ্য বাস্তুতন্ত্রের সামগ্রিক দক্ষতা বৃদ্ধি করুন।

 

আপনার যদি ইতিমধ্যে একটি অ্যাকাউন্ট থাকে, নিম্নলিখিত লগ ইন বাটন প্রেস করুন, অন্যথায় আপনি অ্যাকাউন্ট খোলার জন্য শুল্ক কর্তৃপক্ষের সাথে অনুগ্রহ পূর্বক যোগাযোগ করুন।

 

লগ ইন

 

হোম          সিস্টেম অ্যাডমিনিস্ট্রেটরের সাথে যোগাযোগ করুন       প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

 

লগইন